মাইক মাস্ক জীবাণুনাশক স্প্রে হাতে রাস্তায় প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি

আশিক বিন রহিম :
মহামারী করোনা ভাইরাসের মৃত্যুভয়ে সবাই যখন ঘরবন্দি, স্বাস্থ্যবিধি ও সরকারের কঠোর লকডাউন পালন করছেন নিরাপদে থেকে- ঠিক তখন একজন জনপ্রতিনিধি হ্যান্ড মাইক, মাক্স, লিফলেট ও জীবাণুনাশক স্প্রে হাতে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন।

তিনি হাট-বাজারে ঘুরে ঘুরে হ্যান্ড মাইকে মানুষকে সচেতন করছেন, আবার নিজেই রাস্তায় জীবাণুনাশক স্প্রে ছিটাচ্ছেন।

সম্প্রতি চলমান কঠোর লকডাউনের এমন মানবিক কর্মকাণ্ডের জন্য নিজ এলাকায় প্রশংসার জোয়ারে ভাসছেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি।

৫ জুলাই সোমবার জেলা প্রধান বানিজ্যিক এলাকা পুরাণবাজারে নিজ উদ্যেগে এ কার্যক্রম পরিচালনা করেন তিনি।

এসময় মোহাম্মদ আলী মাঝির পক্ষ থেকে বাজারের ট্রাকঘাট, মসজিদ পট্টি, নতুন রাস্তা, রয়েজ রোড়, মেরকাটিজ রোড়সহ বিভিন্ন পাড়া-মহল্লায় কয়েক হাজার সার্জিক্যাল মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। পাশাপাশি বাজারের জনবহু রাস্তায় জীবাণুনাশক স্প্রে ছিটানো হয়।

চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি
বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনপ্রতিনিধি এবং দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন, করোনার দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমাদের পৌরসভার মেয়রও পুরো পরিষদকে যার যার এলাকায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন।

তিনি আরো বলেন, আমরা আপনাদের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি, আপনারা ভালো না থাকলে, আমাদের কোন মূল্য নেই। দয়া করে স্বাস্থ্যবিধি মেনে চলুন। এই প্রাণঘাতী ভাইরাস অনেক মানুষ প্রাণ কেড়ে নিয়েছে। এই ভাইরাসে আক্রান্ত হলে কোটি কোটি টাকা থাকলেও কাজে আসবে না। এর থেকে বাঁচতে সচেতন থাকার কোনো বিকল্প নেই। পাশাপাশি যার যার ধর্ম থেকে মহান স্রষ্টার কাছে প্রার্থনা করুন, তিনি যাতে আমাদেরকে রক্ষা করেন।

প্রসঙ্গত : এই করোনার দূর্যোগে মোহাম্মদ আলী মাঝি তার ব্যক্তিগত তহবিল থেকে গোপনে মানুষকে খাদ্য সহ নানাভাবে সহায়তা করে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *