ঈদকে সামনে রেখে করোনায় বিপর্যস্ত মানুষের পাশে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

শাখাওয়াত হোসেন শামীম :

বিগত দুই মাস ধরে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনার ছোবলে মানুষ আজ বিপর্যস্ত। শুধু দুস্হ ও শ্রমজীবী মানুষ নয়, নিন্মমধ্যবিত্ত ও মধ্যবিত্ত মানুষ ও আজ অসহায়।
এই সংকটময় মুহুর্তে হাজিগন্জ -শাহরাস্তির মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জাতিসংঘ এসকাপের জ্বালানি বিষয়ক কমিটির চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। ইতিপূর্বে তিনি নিম্ন আয়ের শ্রমজীবী ও দিনমজুর মানুষ যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের ৯০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।
এমন দু:সময়ে তিনি আসন্ন ঈদকে সামনে রেখে চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলায় নিম্নমধ্যবিত্ত মধ্যবিত্ত পরিবার যারাও আজ করোনার কারনে অসহায় অথচ মুখ ফুটে কারো কাছে হাত পাততে পারছে না তাদেরকে নগদ অর্থ সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন। তাছাড়া তিনি আজ সকাল ১১ টায় এই দুই উপজেলায় ৫০০ দূস্হ মানুষের মধ্যে যাকাতের কাপড় বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন ৯ নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব কাজী নূরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারি অলিউল্ল্যাহ, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ নেতা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাহাবুব চৌধুরী, হাজিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জনাব কামাল সেক্রেটারি এনায়েত মজুমদার, সাবেক ছাত্রলীগ নেতা আব্দরু রাজ্জাক সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply