ঈদ উপহার নিয়ে পাঁচ হাজার অসহায় ও দলীয় নেতাকর্মীদের পাশে গোলাম হোসেন

নিজস্ব প্রতিবেদক :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুরের কচুয়া উপজেলার দলীয় নেতাকর্মী ও অসহায় হতদরিদ্র পাঁচ হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন এনবিআর এর সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. গোলাম হোসেন।

স্থানীয়রা জানান, কচুয়ার নেতাকর্মী, সমর্থক ও অসহায় মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন আলহাজ্ব গোলাম হোসেন। এরই ধারাবাহিকতায় হতদরিদ্র পরিবার ও দলীয় নেতা-কর্মীদের জন্য তিনি কিছু ব্যতিক্রমী কার্যক্রম করেছেন। তাঁর এই উদ্যোগের আওতায় রমজান মাসের শুরুতে বিভিন্ন এতিমখানায় ইফতার সামগ্রি সরবরাহ করা হয়। মাঝে মাঝে তিনি এতিমদের সাথে নিয়ে মিলাদ ও ইফতার মাহফিল করেছেন। আর ঈদকে সামনে রেখে প্রায় শতাধিক দলীয় স্বেচ্ছাসেবকের মাধ্যমে পাঁচ হাজার হতদরিদ্র পরিবারের দোর গোড়ায় ঈদ সামগ্রী হিসাবে সেমাই ও চিনি সরবরাহ করা হয়েছে। আর্থিক অবস্থান নির্বিশেষে প্রত্যেক নেতাকর্মীদের মধ্যে ঈদের শুভেচ্ছা হিসাবে পান্জাবী, শাড়ি, খ্রি পিস ও লুংগী সরবরাহ করা হয়েছে।
ঈদে উপহার সামগ্রী পেয়ে কয়েকজন বলেন, আলহাজ্ব গোলাম হোসেন একজন জনদরদি মানুষ। তিনি আমাদের প্রতি ঈদেই উপহার দিয়ে থাকেন। এছাড়া দলীয় নেতাকর্মীদেরও প্রতিনিয়ত খোঁজ খবর রাখেন। যখনই কারো কোন বিষয়ে প্রয়োজন হয়েছে তিনি সাধ্যমত পাশে দাঁড়ান। আমরাও তার জন্য দোয়া করি।

শেয়ার করুন