কচুয়ায় ইমামসহ নারী আটক, জেলহাজতে প্রেরণ

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার দূর্গাপুর গ্রামে অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ফরহাদ হোসেন ফাহাদ (৩০) নামের এক ইমামকে প্রবাসীর স্ত্রীসহ হাতেনাতে আটক করেছে জনতা। বৃহস্পতিবার মধ্যরাত্রে দূর্গাপুর দক্ষিনপাড়া জামে মসজিদ সংলগ্ন আলেক ডাক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দূর্গাপুর গ্রামের ইরাক প্রবাসী কলিম উল্যাহ স্ত্রীর সাথে মসজিদের ইমাম ফরহাদ হোসেন ফাহাদ গত তিনমাস যাবত পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছে। ওইদিন রাতে ইমাম ফরহাদ হোসেন ফাহাদ মোবাইলে যোগাযোগের মাধ্যমে ওই নারীর সাথে দেখা করতে গৃহে গেলে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে আটক করে পুলিশকে খবর দেয়।
স্থানীয় অধিবাসী আব্দুস ছালাম,মেহেদী হাসান রাজু,দেলোয়ারা বেগমসহ আরো অনেকে জানান,ইমাম ফাহাদ হোসেন প্রবাসীর স্ত্রীর সাথে মোবাইলে যোগাযোগ করে সখ্যতা তৈরির মাধ্যমে প্রায় সময় ওই গৃহে যাতায়াত করত। বিষয়টি এলাকাবাসী ও মসজিদ কমিটি অবগত হলে তাকে বারণ করা সত্ত্বেও গোপনে তাদের যোগাযোগ চলত।
খবর পেয়ে শুক্রবার বিকালে কচুয়া থানার এস.আই মোঃ আরিফুর রহমান ওই ইমাম ও নারীকে জনতার রোষানল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং জেলহাজতে প্রেরণ করে। ইমাম ফরহাদ হোসেন ফাহাদ একই উপজেলার আকিয়ারা গ্রামের মকবুল হোসেনের ছেলে এবং প্রবাসী কলিম উল্যাহ স্ত্রী একই উপজেলার মাঝিগাছা গ্রামের বাজার সংলগ্ন মফিজুল ইসলামের মেয়ে।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, স্থানীয় জনতা তাদেরকে উভয়কে আটক করে পুলিশকে সংবাদ দিলে আমরা তাদের উদ্ধার করি এবং প্রচলিত আইন মোতাবেক তাদের উভয়কে চাঁদপুর জেলহাজতে প্রেরণ করেছি।

শেয়ার করুন

Leave a Reply