করোনা সংক্রমণরোধে চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
করোনা সংক্রমণ রোধে জনসচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে ৮ এপ্রিল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় যানবাহনের চালক, শ্রমজীবী, পথচারীসহ বিভিন্ন পর্যায়ের মানুষের মুখে মাস্ক পড়িয়ে দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পৌরমেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, করোনা সংক্রমণ রোধে চাঁদপুরের সাংবাদিকরা জনসচেতনতামূলক কাজ করছে। এ অতিমারিতে প্রত্যেকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। মানুষজনকে সচেতন করতে হবে। মাস্ক পরতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এই মহতি উদ্যোগের জন্য চাঁদপুর প্রেসক্লাবের সকলকে ধন্যবাদ জানাই। একই সাথে জনগণকে সচেতন করার জন্য জনপ্রতিনিধিসহ সমাজের সকলকে এগিয়ে আসার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধরসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রেসক্লান নেতৃবৃন্দ জানান, করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ এবং জনসচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।

শেয়ার করুন

Leave a Reply