চাঁদপুরে করোনায় মৃত ব্যক্তির পরিবারের পাশে সহযোগীতা নিয়ে সম্মুখযোদ্ধাগণ

আশিক বিন রহিম :
চাঁদপুর শহরের ওয়্যারলেস এলাকায় জাহাঙ্গীর বেপারী নামে এক ব্যক্তি ঈদের আগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত ব্যক্তির স্ত্রী-সন্তানদের শান্তনা বা সহমর্মিতা না দেখিয়ে এলাকার কেউ কেউ বিভিন্ন ধরনের আজেবাজে কথা বলেছেন। এতে করে পরিবারটি আরো বেশি হতাসাগ্রস্থ হয়ে পড়ে।
এমন তথ্যের ভিত্তিতে আজ ২৭ মে করোনাক্রান্ত হয়ে মৃত ব্যক্তির বাড়িতে ছুটে যান করোনায় সম্মুখযোদ্ধা ডাক্তার, পুলিশ, জনপ্রতিনিধি ও সাংবাদিক। এসময় চাঁদপুর সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিনের পক্ষ থেকে মৃত ব্যক্তির স্ত্রীর জন্যে শাড়ি, তার পরিবারের সকলের জন্যে মাক্স এবং জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের পক্ষ থেকে খাদ্য সহায়তা হিবে চাউল, ডাল, তেল, লবনসহ অন্যান্য খাদ্যসামগ্রী দেয়া হয়।


পাশাপাশি মৃত ব্যক্তির পরিবার যাতে ১৪ দিন বাড়িতে হোমকোয়ারেন্টে থাকেন, বাইরে না বের হন এবং কারো সাথে না মিশেন সেই নির্দেশনা দেয়া হয়। তাছাড় এই পরিবারটি কোনো সমস্যা বা প্রয়োজন দেখা দিলে যাতে তাদের জানানো হয় এবং এলাকার কেউ যাতে তাদের সাথে খারাপর আচরণ না করে সে বিষয়ে এলাকাবাসীকে সতর্ক করে দেয়া হয়
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. নাসরিন সুলতানা, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, চাঁদপুর মডেল থানার এসআই আওলাদ হোসেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আলমগীর গাজী, সাংবাদিক আশিক বিন রহিম।

শেয়ার করুন

Leave a Reply