চাঁদপুরে লঞ্চে আসার পথে মলমপার্টির খপ্পরে যুবক

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা থেকে চাঁদপুরে লঞ্চে আসার পথে মলম পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে সবকিছু হারালো আবু বকর নামে এক যুবক।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে শহরের বড়স্টেশন মোলহেড থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

যুবক আবু বক্কর শরীয়তপুর জেলার সখিপুর থানার আরশিনগর ইউনিয়ন জয়নাল মোল্লার ছেলে। বর্তমানে হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, চাঁদপুর শহরের বড়স্টেশন মোলহেড এলাকায় ভোরে নামাজ পড়তে যাওয়ার সময় স্থানীয় পথচারীরা দেখে অচেতন অবস্থায় পড়ে আছে যুবক আবু বক্কর। স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই আজাদ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অচেতন হওয়া যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। প্রথমে যুবকের পরিচয় জানা না গেলেও পরে অনলাইন মাধ্যমে দেখে তারা আবু বক্করকে নিশ্চিত করে।

আবু বক্করের ভাই হজরত আলী জানায়, ঢাকা থেকে বোগদাদিয়া লঞ্চযোগে চাঁদপুরে আসার পথে মলম পার্টির খবর পড়ে সে অচেতন হয়। পরে তার সঙ্গে থাকা মোবাইল মানিব্যাগ ও জামা কাপড়ের ব্যাগ নিয়ে পালিয়ে যায় মলম পার্টির সদস্যরা। এই ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান পরিবারের স্বজনরা।
চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম বলেন, লঞ্চঘাট ও বাসস্ট্যান্ড এলাকায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। অচেতন হওয়া যুবককে তাৎক্ষণিক উদ্ধার করে পুলিশ হাসপাতালে নিয়ে ভর্তি করিয়েছে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে, তাদেরকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন