চাঁদপুর সদর উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী গণসংযোগ করেছেন। রোববার বিকেল ৫টায় ৯নং বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে ব্যবসায়ী ও সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তার নিজ ইউনিয়ন বালিয়া থেকে তিনি গণসংযোগ প্রচার প্রচারণা শুরু করেন।
এ সময় উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি প্রার্থী ছিলাম, নেত্রী আমাকে মনোনয়ন দেয়নি, আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছি। আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েও নৌকার প্রচারনায় ব্যস্ত ছিলাম। এবছর আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা রাখি নেত্রী আমাকে চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবে।আমি নৌকা পেলেই চেয়ারম্যান পদে নির্বাচন করবো। বিদ্রোহী প্রার্থী হয়ে নয়, মনোনয়ন না পেলে আমি স্বতন্ত প্রার্থী হয়ে নির্বাচন করব না।আমি বিগত দিনে নৌকার পক্ষে ছিলাম ভবিষ্যতেও থাকবো। বিদ্রোহী প্রার্থীর পক্ষে আমি কখনো ছিলাম না, বিদ্রোহী প্রার্থী ও আমি হব না।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হান্নান মাস্টার, সহ-সভাপতি কবির আহমেদ ওসমানীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগযুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন