চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিলেন ইসফাক আহসান

নিজস্ব প্রতিবেদক :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহের পর তা দাখিল করেছেন বিশিষ্ট শিল্পপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য এম. ইসফাক আহসান (সিআইপি)।

২০ নভেম্বর (সোমবার) তিনি মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় তাঁর সঙ্গে মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।
এর আগে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিতরণের প্রথম দিন গত ১৮ নভেম্বর তিনি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।
দলীয় নেতাকর্মীরা জানান, শিল্পপতি এম. ইসফাক আহসান বহু বছর ধরেই মতলব উত্তর-মতলব দক্ষিণসহ বিভিন্ন স্থানে অসহায় মানুষ ও দলীয় নেতাকর্মীদের দুঃসময়ে বিভিন্নভাবে সহযোগিতা করে তাদের পাশে দাঁড়ান। এছাড়া দলের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নসহ নানা ধরনের জনকল্যাণমূলক কাজ করে আসছেন।
উল্লেখ্য, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতরদি সরকার বাড়ির কৃতি সন্তান শিক্ষানুরাগী, উচ্চশিক্ষা সম্পন্ন মেধাবী ব্যক্তিত্ব শিল্পপতি এম. ইসফাক আহসান। তিনি আহসান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এসএম ইঞ্জিনিয়ার কামরুল আহসানের (সিআইপি) সুযোগ্য সন্তান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য।
তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির দপ্তর উপকমিটির সদস্যসহ দলীয় গুরুত্বপূর্ণ বিভিন্ন কর্মকান্ডে সফলতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়া ২০২১ সালে দেশের রপ্তানি খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সরকারের কাছ থেকে সিআইপি নির্বাচিত হন দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান আহসান গ্রুপ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম ইসফাক আহসান।

 

২০ নভেম্বর ২০২৩

শেয়ার করুন