চির নিদ্রায় শায়িত ডিএইচএলের উর্ধ্বতন কর্মকর্তা কবির আহমেদ

এইচএম নিজাম :
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান পাটওয়ারীর এবং চাঁদপুর প্রতিদিন-এর সম্পাদক ও প্রকাশক, চাঁদপুর প্রেসক্লাবের নবাগত সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর মেঝো ভাই ডিএইচএল-এর কাস্টমার একাউন্টিং ম্যানেজার কবির আহমেদ আর নেই। তিনি গতকাল রাত সাড়ে ১১টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শনিবার সকাল ১০টায় মরহুমের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের রাঢ়ীরচর পাটোয়ারী বাড়িতে জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে।
জানাজার নামাজে উপস্থিত ব্যক্তিরা বলেন, কবীর আহমেদ পাটোয়ারী ছিলেন একজন সদালাপী ও ভালো মনের মানুষ। তিনি সবসময় তার এলাকার মানুষের ভাল-মন্দ খোঁজখবর রাখতেন। তার মৃত্যুতে আমরা একজন ভালো মানুষকে হারালাম। তিনি অভিভাবকের মতো সব সময় এলাকার মানুষের পাশে ছিলেন। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।
মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন, ৫নং রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী, সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারন সম্পাদক জি এম শাহীন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা কাওছার আহমেদ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াজ ফেরদৌস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মির্জা, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি সোহরাব হোসেন পাটোয়ারী, দৈনিক চাঁদপুর প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহিম রনি, পুরান বাজার ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল কবীর রাজু চৌধুরী, সদর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন পলাশ পাটোয়ারী।
এছাড়াও মরহুমের জানাজার নামাজে চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মরহুমের জানাজার নামাজে ইমামতি করেন কামরাঙ্গা সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুজিবুর রহমান।
এদিকে চাঁদপুরের এ কৃতী সন্তানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর প্রতিদিন পরিবার, বিভিন্ন ব্যক্তি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply