ডিএইচএলের উর্ধ্বতন কর্মকর্তা কবির আহমেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান পাটওয়ারীর এবং চাঁদপুর প্রতিদিন-এর সম্পাদক ও প্রকাশক, চাঁদপুর প্রেসক্লাবের নবাগত সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর মেঝো ভাই ডিএইচএল-এর কাস্টমার একাউন্টিং ম্যানেজার কবির আহমেদ আর নেই। তিনি গতকাল রাত সাড়ে ১১টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…রাজেউন)। তার বয়স হয়েছিল ৫৮ বছর।
মৃতকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের ভাই ইকবাল হোসেন পাটোয়ারী জানান, আমার মেঝ ভাই গত ২২ ডিসেম্বর জ¦রে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে প্রথমে আইসিউতে এবং পরবর্তীতে গতকাল শুক্রবার লাইফ সাপোর্টে রাখা হয়। ডাক্তাররা জানিয়েছেন, লাইফ সাপোর্টে থাকা অবস্থায় একাধিকবার স্টোক করেন। শেষ পর্যন্ত তাকে আর বাঁচানো যায়নি। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টায় তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন।
রাতেই প্রয়াত কবির আহমেদের মরদেহ তার গ্রামের বাড়ি রাঢ়ীরচর পাটওয়ারী বাড়িতে নিয়ে আসা হবে। সকালে জানাজাশেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে চাঁদপুরের এ কৃতী সন্তানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে  চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর প্রতিদিন পরিবার, বিভিন্ন ব্যক্তি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *