নৌকাকে ভোট দেওয়াতে মানুষ শান্তিতে আছে : ডা. দীপু মনি

হাসান আল মামুন :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর ৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রচারনার অংশ হিসেবে ডা. দীপু মনি’র হাইমচরে মহিলা সমাবেশ ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, `জনগণ এখন নৌকায় ভোট দিতে স্বাচ্ছন্দ বোধ করে। নৌকা মার্কার চেয়ারম্যান, মেম্বার নির্বাচিত করেছেন। তার মানে, নৌকার উপর আপনাদের ভরসা ষোলআনা হয়েছে। কারণ, গত ১৫ বছর নৌকায় ভোট দিয়ে আপনারা হারেননি। নৌকায় ভোট দিয়া আপনারা আপনাদের কোন ক্ষতি হয় নাই। যা হইছে সেটি লাভ হইছে। সুবিধা হইছে, জীবন মান উন্নত হইছে।’
তিনি আরও বলেন, এ এলাকার ভোটাররা ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন। তাই আপনারাও আমাকে ভালোবাসেন, আমিও আপনাদের ভালোবাসি। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ।
আশাকরি, আগামী ৭ জানুয়ারি আপনারা সবাই আবারো নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে এবং আমাকে বিজয়ী করবেন।
শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষা ব্যবস্থা নিয়ে অনেক অপপ্রচার হয় আপনারা কোন অপপ্রচারে কান দিবেন না। নতুন শিক্ষা কারিকুলাম নিয়ে বিভ্রান্ত হবেন না। শেখ হাসিনার মার্কা নৌকা এই নৌকা দিয়ে স্বাধীনতা পেয়েছি উন্নয়ন পেয়েছি। মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে। নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে আলগী উত্তর ইউনিয়নের বাজাপ্তী রমনি মোহন উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সভা শেষে উপজেলা আলগী বাজারে গণসংযোগ এবং বিকালে কেভিএন উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাচ্চু খাঁনের পরিচালনায় বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদ খাঁন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইসমাইল হোসেন আখন্দ, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটোয়ারী, আলগী উত্তর ইউনিয়নের মেম্বার মিন্টু পাটওয়ারী, আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর শিকদার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রবিউল হাসান রাজু, লামচরী কেন্দ্র কমিটির সদস্য সচিব আবুল হোসেন মিজিসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর জেলা জজ কোর্টের পিপি অ্যাড. রনজিত রায় চৌধুরী, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও মহিলা ভোটারগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন