ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় মো. জিসান (২১) ও মো. রাসেল (২২) নামে দুই মোটরসাইকেলের আরোহী মারা গেছেন। দুর্ঘটনার পরপরই পুলিশ চালকসহ ঘাতক ট্রাকটি লক্ষ্মীপুর জেলার দালালবাজার এলাকা থেকে আটক করেছে।
রবিবার রাতে সাড়ে ১১টার দিকে ফরিদগঞ্জ পৌরসভার পেট্রোল পাম্প এলাকায় মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহত জিসান ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর এলাকার ইউপি সদস্য বাবুল মিয়ার ছেলে এবং রাসেল একই এলাকার আব্দুল মান্নানের ছেলে। ঘাতক ট্রাকের চালক মো. রুস্তমের (৪২) বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে।
সোমবার সকাল সাড়ে ১০টায় দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন জানান, চাঁদপুরের হরিণা ফেরিঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১)। এটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিকের দ্রুতগামী মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের আরোহী জিসান ও আরেক আরোহী মো. রাসেল নিহত হন।
ট্রাকটি ঘটনাস্থল ত্যাগ করে লক্ষ্মীপুরের দিক যাচ্ছিলো। পরে ট্রাকের চালকসহ ট্রাকটি লক্ষ্মীপুর জেলার দালাল বাজার এলাকা থেকে আটক করা হয়।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাকিব জানান, নিহত দুই মোটর সাইকেল আরোহীর মরদেহ সকালে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। আটক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply