ফরিদগঞ্জ বিএনপি’র ১১ নেতাকর্মীর জামিন করালেন বিএনএম মহাসচিব ড. শাহজাহান

চাঁদপুর প্রতিদিন রিপোর্ট :
ঢাকায় আটককৃত বিএনপি’র ফরিদগঞ্জের ১১ নেতাকর্মীকে সিএমএম কোর্টের মাধ্যমে জামিন করিয়েছেন নতুন রাজনৈতিক দল বিএনএম-এর মহাসচিব ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে সংসদ সদস্য প্রার্থী ড. মো. শাহজাহান।
সোমবার সকালে ড. মো. শাহজাহানের নেতৃত্বে আইনজীবিদের সহযোগিতায় মতিঝিল থানার ৩২(১০)২৩ নং মামলায় আটক ভিপি মুজিব, নয়ন চেয়ারম্যান, মো: শরিফ হোসেন, মো. মাহবুবুল হাসান, মোঃ শহিদুল্লাহ বেপারী, মো: জাকির হোসেন, মো: আজাদ পাটোয়ারী, মো: মামুন, মোঃ মামুন আলম, মোঃ খোকন, মোঃ খসরু মোল্লাসহ বিএনপি’র ১১ জন নেতাকর্মীর জামিন করান।
এ বিষয়ে ড. মো. শাহজাহান এক প্রতিক্রিয়ায় বলেন, আশা করছি এই সপ্তাহের মধ্যেই ঢাকার অন্যান্য থানায় ফরিদগঞ্জের রাজনৈতিক মামলায় আটককৃত আসামি উয়ারি থানার আক্তার হোসেন, নাজিম উদ্দিন সুমন, জামাল হোসেন, হেলাল সরকার, রমজান প্রধানিয়া, জাকির হোসেন এবং পল্টন থানার সাইফুল ইসলামসহ অন্য যারা আছেন সবাই জামিন পেয়ে যাবেন ইনশাআল্লাহ (যদি তাদের তদবির কারকরা লম্বা তারিখ দেওয়া শুনানির অবস্থান থেকে প্রত্যাহার করে এনে আমাকে দেন)।
তিনি আরো বলেন, চাঁদপুরের জেলে অবস্থান করা সকল বিএনপিসহ বিরোধী জোটের সকল নেতাকর্মীরাও জামিন পেয়ে যাবেন ইনশাআল্লাহ। পাশাপাশি বিএনপিসহ বিরোধী জোটের বা দলের সকল নেতাকর্মীরা এলাকায় নির্বিবাদে চলাফেরা করবে। একজন নেতাকর্মীকেও হামলা বা মিথ্যা মামলায় গ্রেপ্তার বা জড়ানো তথা কোনো প্রকার হয়রানি করা যাবে না। আমি অতীতেও যেমনি আপনাদের পাশে ছিলাম, এখনো আছি এবং আগামীতেও থাকব ইনশাআল্লাহ।

শেয়ার করুন