মতলব উত্তরে করোনায় গণপূর্ত কর্মীর মৃত্যু

ইব্রাহীম রনি :
করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন গণপূর্ত অধিদপ্তরের কর্মী মোসলেম উদ্দিন বেপারী। শুক্রবার সন্ধ্যা ৭টায় তিনি ঢাকা যাওয়ার পথে মারা যান। তার বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ফরিদকান্দি গ্রামে। তিনি ঢাকাস্থ গণপূর্ত অধিদপ্তরের আরবরিকালচারের পিতল পলিশম্যান পদে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।
বিষয়টি নিশ্চিত করেছেন মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন।
তিনি জানান, মোসলেম উদ্দিন বেপারী নামে একজন মারা গেছেন। তিনি ঢাকা থেকে পরীক্ষা করে বাড়িতে এসেছিলেন। আমরা তার খবর পেয়েছি ঈদের আগের দিন। ওই সময় তিনি বাড়িতেই ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যা ৭টার দিকে তিনি ঢাকার মুগদা হাসপাতালে যাওয়ার পথে মারা যান।
মাসলেম উদ্দিন বেপারীর ছেলে জিহাদ জানান, গত ২২ মে শুক্রবার বাবা নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন। এরপর সেদিনই তিনি বাড়িতে চলে আসেন। এর দু’ দিন পর আমাদেরকে জানানো হয়- তার আংশিক প্রবলেম আছে। তিনি যে পজেটিভ তা ক্লিয়ারলি বলা হয়নি।
সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান মনজুর মোর্শেদ স্বপন বলেন, আমরা সব সময় যোগাযোগ রেখেছি। আমরা গতকালও তাকে ভালো দেখেছি। তাকে আমরা বাজার করে দিয়েছিলাম।
মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এম জহিরুল হায়াৎ বলেন, তিনি হোম আইসোলেশনে ছিলেন। বাড়িটি লকডাউনে ছিল। আজ সন্ধ্যায় ঢাকা যাওয়ার পথে মারা যান। স্বাস্থ্য বিধি মেনে করোনা রোগী যেভাবে দাফন করা হয় সেভাবে তাকে দাফন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply