মতলব উত্তরে ৭শ’ কর্মহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠালেন মায়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ২টি পৌরসভা ও ২০টি ইউনিয়নের অসহায়, দরিদ্র, কর্মহীন হতদরিদ্র ১০ হাজার পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার পাঠিয়েছেন সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের সদস্যরা।
রোববার (১০মে) দ্বিতীয় পর্যায়ে মতলব উত্তরের এখলাশপুর ইউনিয়ন এবং জহিরাবাদ ইউনিয়নের ৭শ’ পরিবারে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়।
সাবেক দুুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও তাঁর পরিবারের পক্ষে বিতরণ কার্য পরিচালনা করেন উপজেলা যুবলীগের সদস্য আহমেদ চৌধুরী। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি ছোলা ও ১ টি সাবান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সদস্য ইউসুফ আহমেদ বাপ্পী, এখলাশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন বেপারী, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কবিরাজ, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি স্বপন মল্লিক, সাধারণ সম্পাদক মুকবুল হোসেন, দফতর সম্পাদক সোহাগ মিয়া, এখলাশপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক হৃদয় মিয়াজী, সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোল্লা, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহীন প্রধান, জহিরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আমান উল্লাহ, সাধারণ সম্পাদক ইব্রাহিম সরকার পাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক গাউছ মিয়া, প্রচার সম্পাদক রাকিব হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তানভীর আহমেদ শিশির প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply