মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সকল কার্যক্রম স্থগিত

মতলব প্রতিনিধি :
মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী যুবলীগ কর্তৃক ঘোষিত উপজেলার ৬টি ইউনিয়ন কমিটি বাতিলসহ উপজেলা যুবলীগের সকল কার্যক্রম স্থগিত করে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে চাঁদপুর জেলা যুবলীগ। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে জেলা যুবলীগের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগ কেন্দ্র ও জেলা যুবলীগের সমন্বয় ছাড়া অনিয়মতান্ত্রিকভাবে ৬টি ইউনিয়ন কমিটি ঘোষণা করে। এতে দলীয় শৃঙ্খলা রক্ষার স্বার্থে উক্ত ৬টি ইউনিয়ন কমিটি বাতিল এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মতলব দক্ষিণ উপজেলার সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়। সেই সাথে আগামী ৩ দিনের মধ্যে মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের আহবায়খ ও যুগ্ম আহবায়কে কারণসহ ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন জেলা যুবলীগ। এছাড়াও উপজেলার প্রত্যেক ইউনিয়ন যুবলীগের প্রার্থীদেরকে আগামী ৩ দিনের মধ্যে জীবন বৃত্তান্তসহ জেলা যুবলীগের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।
উল্লেখ্য, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার ও সিনিয়ম যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক স্বাক্ষরীত উপজেলা ৬টি ইউনিয়নে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে।

শেয়ার করুন

Leave a Reply