মতলব মোহনপুর ইউপির উপ-নির্বাচনে নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন ৭ প্রার্থী

কামরুজ্জামান হারুন :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে নৌকার প্রার্থী আব্দুল হাই প্রধানকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৭ প্রার্থী।
বুধবার (১৫ মার্চ) দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুরে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তাঁরা।
এসময় প্রার্থীরা বলেন, ইউনিয়নবাসীর ভালোবাসায় স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু দলের প্রতি আনুগত্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান প্রদর্শন করে মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকার প্রার্থী আবদুল হাই প্রধান কে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।
সংবাদ সম্মেলনে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস এ তথ্য তুলে ধরেন।
স্বতন্ত্র প্রার্থীরা হলেন,এডভোকেট সেলিম মিয়া,হাবিবুর রহমান, আবুল কাশেম মাস্টার, বদিউর রহমান, আবু হানিফ অভি, শরীফ মাহমুদ সায়েম ও ফয়সাল আহমেদ নাদিম।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একেএম রিয়াজ উদ্দিন মানিক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান (এসি মিজান), সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মাষ্টার, শাহজাহান প্রধান, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মুক্তার হোসেন গাজী, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আহসান উল্ল্যাহ হাসান, মোহনপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল হাই প্রধান।

বৃহস্পতিবার (১৬ মার্চ) উপ-নির্বাচনে নৌকা প্রার্থী আবদুল হাই প্রধানের একমাত্র প্রতিদ্বন্দ্বী হলেন স্বতন্ত্র প্রার্থী কাজী মিজানুর রহমান (প্রতীক অটোরিকশা)।

শেয়ার করুন