মা সৃষ্টিকর্তার অশেষ নেয়ামত : জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিনি তার বক্তব্য বলেন, মা সৃষ্টিকর্তার অশেষ নেয়ামত। মা’র কাছ থেকে আমরা অনেক কিছু শিখেছি। আমরা আজ সাবলম্বী হয়েছি মা-বাবার জন্যে। মায়ের দোয়া ভালোবাসার সাথে অন্য কিছুর তুলনা হয় না। ।নিজেদের পরিবারকে গুরুত্ব দিতে হবে। মা-বাবার দোয়া অনেক বিপদ আপদ কাটিয়ে দেয়।
জেলা প্রশাসক বলেন, আমি ৩টা জিনিসকে সবসময় বিশ্বাস করি। নিজের চেষ্টা, আল্লাহর রহমত, বাবা মা’র দোয়া এই তিনটা জিনিস থাকলে কোন সমস্যাই হয় না। বাবা-মা কে কষ্ট দিয়ে কেউ সাফল্য অর্জন করতে পারবে না। একটুখানি ভালোবাসা ছাড়া বাবা-মা আমাদের কাছ থেকে বেশি কিছু চান না। শত ব্যস্থতার মধ্যেও বাবা-মাকে একটু সময় দেয়া উচিত, তাঁদেরকে খেয়াল করা উচিত।
স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপ-সচিব) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আমেনা বেগম, ওয়াইডব্লিউসিএ চাঁদপুর এর সাধারণ সম্পাদিকা পাপড়ি বর্মন, সাংবাদিক আবদুর রহমান।
আলোচনা সভা শেষে ২০ জন দুস্থ মাকে ঈদ উপহার প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply