সুজিত রায় নন্দীর পক্ষে চাঁদপুর-হাইমচরে ইফতার সামগ্রীসহ ত্রাণ তৎপরতা অব্যাহত

করোনা পরিস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সারাদেশে কাজ করে যাচ্ছি : সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চাঁদপুরের কৃতিসন্তান সুজিত রায় নন্দীর পক্ষে চাঁদপুর ও হাইমচরের বিভিন্ন স্হানে ইফতার সামগ্রীসহ ত্রাণ তৎপরতা অব্যহত রয়েছে। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের থাবায় ইতিমধ্যে বাংলাদেশও ব্যাপক হারে আক্রান্ত হয়েছে। এর প্রভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে কর্মহীন হয়ে আছেন দেশের অগণিত মানুষ। এই দুর্যোগময় অবস্থার সূচনা থেকেই সাধারণ মানুষের পাশে আছেন চাঁদপুরের মাটি ও মানুষের নেতা সুজিত রায় নন্দী। বিগত কয়েক মাস ধরে তার পক্ষে সারা দেশে ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে।
সোমবার দিনভর বিশিষ্ট আইনজীবী ও শহর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধুর নেতৃত্বে চাঁদপুর শহরের পালবাজার, ঘোষপাড়া, ওয়ারল্যাস, কোড়ালিয়া ও পুরাণবাজার এবং হাইমচরে স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ছাওার গাজীর নেতৃত্বে আলগী বাজার, ঢেলের বাজার, নয়ানী লক্ষীপুরের অসহায় ও মধ্যবিত্তদের মাঝে চাল, ডাল, তেল, লবণ, পিঁয়াজ ,আলু, ছোলা, চিড়া, চিনি, সাবান ,ও হ্যান্ডওয়াসসহ বিভিন্ন ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এ ব্যাপারে সুজিত রায় নন্দী বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছি। করোনা মোকাবেলায় সবাইকে সোচ্চার থাকতে হবে। তিনি বলেন ঘরে থাকেন নিজে সুস্থ থাকুন, পরিবারের সবাইকে নিরাপদে রাখুন। আমরা সকল শ্রেণির মানুষের কাছে ত্রাণ পাঠিয়ে দেয়ার ব্যবস্থা করছি। বিশেষ কওে অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা লজ্জায় কারো কাছে যেতে পারে না, আমরা সবার অগোচরে তাদের হাতেও ত্রাণ দিয়ে আসছি। দেশের এই ক্রান্তিকালে একটি মানুষও না খেয়ে থাকবে না, প্রত্যেকটি পরিবারের কাছে সরকারের প্রতিনিধিরা খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিচ্ছে। এটা শুধু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই তা সম্ভব হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply