হাইমচরে উপজেলা চেয়ারম্যানসহ ৯ জন করোনা আক্রান্ত

হাইমচর প্রতিনিধি :
হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীসহ নতুন করে ৯জনের করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে হাইমচরে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৪ ।
চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে তার করোনা পজেটিভ কথাটি তুলে ধরে বলেন, আমি আপনাদের উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। আমি আপনাদের সেবা করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি। আবার আপনাদের দোয়ায় মহান আল্লাহপাক আমাকে পুনরায় সুস্থ্য করে তুলবেন। আমি বুকে সাহস রেখেছি আপনারাও ভয় পাবেন না, আপনাদের পাশে ছিলাম যতদিন বাঁচবো ইনশাআল্লাহ আপনাদের পাশে থাকবো।
হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে গত ২৪ ঘন্টায় হাইমচরে ৯জনের করোনার পজেটিভ এসেছে। করোনায় পজেটিভকৃত ব্যক্তিরা হলেন, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, তার ভাই সৈয়দ আহমেদ পাটওয়ারী, ইতিপূর্বে করোনায় আক্রান্ত হাইমচর থানা ওসি জহিরুল ইসলাম খানের স্ত্রী ও তার মেয়ে, ১জন এ এসআই, ২ জন কনেষ্টেবল, হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন স্টাফ এবং একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।
এ পর্যন্ত হাইমচরে ২৪ জন করোনা পজেটিভ রোগীদের মধ্যে ২য় বার নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা নেগেটিভ এসেছে। হাইমচর উপজেলায় ২০ জন করোনা আক্রান্ত রোগীর বাড়ি বর্তমানে লকডাউনে রয়েছে বলে জানাগেছে।
হাইমচরে বড়েই চলছে করোনা রোগীর সংখ্যা । দিন যতই যাচ্ছে ভয়াবহতার দিকে ধাবিত হচ্ছে উপজেলা হাইমচর। আতংক বিরাজ করলেও কিন্তু সচেতনতা লক্ষ্য করা যায়নি মানুষজনের মাঝে। যে যার মত করে চলছে হাটে বাজারে লোকজনের সমাগম রয়েছে প্রচুর। যার ফলে সামনের দিনগুলোতে হাইমচরে করোনা রোগী ব্যাপক হারে বৃদ্ধি হওয়ার আশংকা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply