মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিশেয়ন চাঁদপুর জেলা শাখার শোক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর সাবেক স্বাস্থ্যমন্ত্রী, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগ-এর প্রেসিডিয়াম ও সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক জনাব মোহাম্মদ নাসিম (৭২) গতকাল শনিবার (১৩ জুন) সকাল ১১.১০ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল­াহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
জনাব মোহাম্মদ নাসিম বাংলাদেশের একজন সফল রাজনীতিবিদ, কর্তব্যপরায়ণ, সৎ, দক্ষ, নিষ্ঠাবান, অমায়িক ও আকর্ষণীয় গুণাবলিসম্পন্ন মানুষ হিসেবে সকলের নিকট সমাদৃত ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি সমাজকল্যাণমূলক বিভিন্ন কর্মকান্ডে যুক্ত ছিলেন। তাঁর এ মৃত্যুতে দেশ ও জাতি একজন মহান রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো। জনাব মোহাম্মদ নাসিম-এর মৃত্যুতে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, চাঁদপুর জেলা শাখার সদস্যবৃন্দ গভীরভাবে মর্মাহত ও শোকাভিভূত।
আমরা তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি এবং পরম করুনাময়ের কাছে তাঁর বিদেহী আত্মার চিরশান্তি ও মাগফেরাত কামনা করছি। মহান আল­াহ্ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতবাসী করুন। আমিন।
-মোঃ মাজেদুর রহমান খান, জেলা প্রশাসক চাঁদপুর ও সভাপতি
বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিশেয়ন চাঁদপুর জেলা শাখা।

শেয়ার করুন

Leave a Reply