হাজীগঞ্জে ৪০৫০ কৃষক পেলেন সার ও বীজ

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে প্রান্তিক কৃষকদের মাজে বীর ও সার বিতরণ করেছে মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
২০ নভেম্বর রবিবার বিকেলে উপজেলা কৃষি অফিসের উদ্যোগে বিনামূল্যে এ বীজ ও সার বিতরণ করা হয়।
উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৪০৫০ জন কৃষককে সার ও বীজ প্রদান করা হয়। এর মধ্যে উচ্চফলনশীল ধান বীজ প্রদান করা হয় ২৮’শ ও রবি শষ্য প্রদান করা হয় ১২৫০ জন কৃষককে।
হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানমের পরিচালনায় অনুষ্ঠিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাছান মানিক, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি আক্তার মিলি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব রোটা. আহসান হাবিব অরুন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদী. মিজানুর রহমান, মানিক হোসেন প্রধানীয়া, গোলাম মোস্তফা স্বপন, ইউসুফ প্রধানীয়া সুমন, মো. মজিবুর রহমান, নুরুল আমিন হেলাল, মোস্তফা কামাল মজুমদার, আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল, গিয়াসউদ্দিন বাচ্চু, এ কে এম মজিবুর রহমান, খোরশেদ আলম বকাউল।
এছাড়াও উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম মোস্তফাসহ সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন সোহেল প্রমূখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন