হাজীগঞ্জ পৌর ১১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মিজান, সম্পাদক সাদেক

শাখাওয়াত হোসেন শামীম :

হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সকালে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। তিনি তাঁর বক্তব্য বর্তমান কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এরপর রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে আগামি তিন বছরের জন্য নতুন করে ওয়ার্ড কমিটি গঠণের লক্ষে উপস্থিত সভ্যদের (১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য) মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থনের জন্য আহবান করেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন।

এতে সভাপতি পদে মো. মিজানুর রহমান ও মো. নজরুল ইসলাম মিলন চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে সাদেকুজ্জান মুন্সী ও কামাল হোসেনের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের মধ্যে সমঝোতা করার সুযোগ দিলে সভাপতি প্রার্থী মিজানুর রহমানকে সমর্থন করে মো. নজরুল ইসলাম মিলন চৌধুরী তার প্রার্থীতা প্রত্যাহার করেন।

এরপর সাধারণ সম্পাদক প্রার্থীদের মধ্যে সমঝোতা না হওয়ায়, তারা সম্মেলনের সভাপতির উপর সিদ্বান্ত নেওয়ার দায়িত্ব দেন। এসময় সাধারণ সম্পাদক নির্বাচনে সভাপতি ৫ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটি করে দেন।

এরপর সম্মেলনের সভাপতি পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন আগামি তিন বছরের জন্য ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে একক প্রার্থী হিসাবে মো. মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক পদে সাবজেক্ট কমিটির সিদ্বান্ত মতে সাদেকুজ্জামান মুন্সীর নাম ঘোষণা এবং সম্মেলনের সমাপ্তি করেন।

এর আগে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মোহাম্মদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, জহিরুল ইসলাম মামুন, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, শামসুজ্জামান মুন্সীসহ অন্যান্য অতিথি ও স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন