হাজীগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি এমরান, সম্পাদক বিল্লাল

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) বিকালে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। তিনি তাঁর বক্তব্য বর্তমান কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

এরপর হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে আগামি তিন বছরের জন্য নতুন করে ওয়ার্ড কমিটি গঠণের লক্ষে উপস্থিত সভ্যদের (৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য) মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীর নাম প্রস্তাব ও সমর্থনের জন্য আহবান করেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন।

এতে সভাপতি পদে মো. এমরান হোসেন এবং সাধারণ সম্পাদক পদে মো. বিল্লাল হোসেনের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। এরপর সম্মেলনের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন আগামি তিন বছরের জন্য ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে একক প্রার্থী হিসাবে মো. এমরান হোসেন ও সাধারণ সম্পাদক পদে মো. বিল্লাল হোসেনের নাম ঘোষণা এবং সম্মেলনের সমাপ্তি করেন।

এর আগে ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান মুন্সীর উপস্থাপনায় সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,পৌর আওয়ামী লীগের সদস্য খালেদুর রব মিঠু, জহিরুল ইসলাম মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, সদস্য হায়দার পারভেজ সুজনসহ অন্যান্য অতিথি ও স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন