আলীম আল রাজী কবিরের সুস্থ্যতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা জাতীয়পার্টির সাবেক সভাপতি, সদর উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান মরহুম আব্দুল কাদের মাস্টারের জ্যেষ্ঠ পুত্র সাবেক ছাত্র নেতা আলীম আল রাজী কবিরের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগস্ট বুধবার শহরের চারটি মসজিদে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এর মধ্যে বাদ জোহর রহমতপুর কলোনি আবাসিক এলাকা জামে মসজিদ, বাদ আসর ঐতিহাসিক বেগম মসজিদ, বাদ মাগরিব মিশন রোড়স্থ শাহী মসজিদ, বাদ এশা নাজির পাড়া এলাহি মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

বাদ জোহর রহমতপুর কলোনি আবাসিক এলাকা জামে মসজিদে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা হেলাল আহমাদ।

মোনাজাতপূর্বক মুসল্লিদের কাছে দোয়া চেয়ে আলীম আল রাজী কবির বলেন, সুস্থ্যতা মহান আল্লাহর দেয়া কতো বড় নেয়ামত তা কেবল অসুস্থ্যজনরা অনুভব করতে পারেন। গত দু’ বছর ধরে আমি লিভারজনিত সমস্যাসহ বিভিন্ন জটিল রােগে আক্রান্ত ছিলাম। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায় বর্তমানে অনেকটাই সুস্থ আছি। উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় এবং প্রয়ােজনে দেশের বাইরে
যাওয়ারও প্রস্তুতি রয়েছে। এজন্যে আমি আপনাদরর সকলের কাছে দোয়া কামনা করছি। পাশাপাশি আমাদের পরিবারের পক্ষ থেকেও আপনাদের সুস্বাস্থ্য কামনা করি।

তিনি বলেন, মহামারি করােনায় আক্রান্ত হয়ে আমাদের দেশেও অসংখ্য মানুষ মৃত্যুবরণ করেছে। আমি তাদের সকলের আত্মার মাগফিরাত কামনা করছি। করোনার এই মহামারি থেকে আল্লাহ আমাদের মুক্তিদান করুক। আপনারা সবাই স্বাস্থ্যবিধি এবং সরকারি নির্দেশনা মেলে চলবেন। যারা এখনো করােনা প্রতিরােধে টিকা নেননি, তাদের অতিদ্রুত টিকা নেয়ার সবিনয় অনুরােধ করছি।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ডিএম শাহজাহান, রহমতপুর কলোনি আবাসিক এলাকা জামে মসজিদের সেক্রেটারি আবুল খায়ের, এলাকার মুরব্বি আবুৃল হাশেম, আলীম আল রাজী কবিরের ছোট ভাই চাঁদপুর সরকারি কলেজ সংসদের সাবেক এজিএস নুরুল হায়দার সংগ্রাম, ভগ্নিপতি মো. পারভেজ দেওয়ান,

উল্লেখ্য আলীম আল রাজী কবিেরর সুস্থতার জন্য দোয়া কামনা করে চাঁদপুরের সকল মসজিদে ২৫, ২৬ ও ২৭ আগস্ট দোয়া ও তাররুকের
আয়ােজন করো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *