কচুয়ায় গৃহবধুর মৃত্যু, স্বামী আটক

কচুয়া প্রতিনিধি :
কচুয়ায় রুমি বেগম (২৫) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার রাতে পালাখাল লন্ডনী বাড়িতে ওই গৃহবধু বিষপান করলে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরন করলে কুমিল্লা নেয়ার পথিমধ্যে মধ্যরাতে মুদাফরগঞ্জ এলাকায় রুমি বেগম মারা যায় । এ ঘটনায় গৃহবধু রুমি বেগমের স্বামী সুলতান মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
বাচাঁইয়া গ্রামের অধিবাসী গৃহবধু রুমির বাবা খলিলুর রহমান ও মা মনোয়ারা বেগম জানান, প্রায় ৮ বছর পূর্বে তার মেয়ে রুমি বেগমকে একই উপজেলার পালাখাল গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে সুলতান মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর তাদের গৃহে দুটি পুত্র সন্তান ও একটি কন্যা সন্তান জন্ম হয়। শনিবার রাতে তাদের দু’জনের মধ্যে পারিবারিক বিষয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে স্বামীর মারধরে অভিমান করে রুমি বেগম গৃহে থাকা বিষপান করে। এ হত্যার জন্য সুলতান মিয়া ও তার পরিবারকে দায়ী করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন গৃহবধু রুমির পরিবার। অন্যদিকে সুলতান মিয়ার বাড়িতে গিয়ে তার পরিবারের বক্তব্য জানতে কাউকে পাওয়া যায়নি। তবে সুলতানের ভাই আব্দুল বাতেন বলেন, মারধর নয় রুমি বেগম বিষপান করেছে বলে আমরা শুনেছি। কী কারনে খেয়েছে তার কিছুই জানি না।
কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার মর্গে প্রেরন করেছি। বাদীর মামলার প্রেক্ষিতে মৃত্যুর রহস্য উদঘাটনে চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *