কচুয়ায় পেট্রোল দিয়ে দোকানঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামে মজুমদার বাড়িতে পেট্রোল দিয়ে একটি মুদি দোকান পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার মধ্য রাতে উপজেলার মাঝিগাছা মজুমদার বাড়ির রফিক মজুমদারের মালিকানাধীন একটি মনিহারী মুদি দোকান পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এতে নগদ ১লক্ষ টাকাসহ প্রায় ৬লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিক রফিক মজুমদার দাবি করেন।
ক্ষতিগ্রস্থ দোকানদার রফিক মজুমদার বলেন, প্রতিদিনের মতো শুত্রবার দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। হঠাৎ মধ্য রাতে দোকানে আগুনের লেলিহান ছড়িয়ে পড়লে আশেপাশের লোকজনের চিৎকারে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রন আনে। এতে দোকানে থাকা নগদ ১লক্ষ টাকা,আসাবাবপত্র ও মালামালসহ প্রায় ৬লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান। তবে শত্রুতার জের ধরে কে বা কাহারা পেট্রোল দিয়ে আগুন লাগাতে পারেন বলেও তিনি দাবি করেন।
স্থানীয় অধিবাসী আব্দুর রশিদ মজুমদার,বাবুল মজুমদার,রাসেদ মজুমদারসহ এলাকাবাসী জানান, ধারনা করা হচ্ছে রফিক মজুমদারের ক্ষতিসাধনের লক্ষে অজ্ঞাত একদল দুবৃর্ত্তরা দোকানের উত্তর পাশ দিয়ে বোতলে করে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে মুহুর্তের মধ্যে দোকানের মালামাল ও রফিক মজুমদারের কাছে থাকা মসজিদের উন্নয়নের নগদ অর্থ পুড়ে ছাই হয়ে যায়। ফলে রফিক মজমুদার তার পুজিঁ হারিয়ে প্রায় পথে বসার উপক্রম হয়ে পড়েছে।
এদিকে অগ্নিকান্ডের সাথে জড়িতদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ রফিক মজুমদার বাদী হয়ে কচুয়া থানায় গতকাল শনিবার দুপুরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *