কচুয়ায় মুক্তিযোদ্ধার উপর হামলার অভিযোগ

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার ফতেবাপুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা হাবিব সরকার (৬৫) এর উপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় একই এলাকার ইউপি সদস্য সিদ্দিকুর রহমান ও হেফাজত নেতা মো. দেলোয়ার হোসেন ওই মুক্তিযোদ্ধাকে মারধর করে বলে এমন অভিযোগ এনে পরদিন সোমবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বীর মুক্তিযোদ্ধা হাবিব সরকার।
থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা হাবিব সরকার মধুপুর বাজার থেকে বাড়ি যাওয়ার সময় ইউপি সদস্য সিদ্দিকুর রহমান ও মো. দেলোয়ার হোসেন পূর্ব শত্রুতার জের ধরে তার উপর হামলা চালিয়ে শরীরে ফুলা জখম করে এবং প্রাণনাশের হুমকি ধমকি দেয় বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন। তবে বীর মুক্তিযোদ্ধা হাবিব সরকারকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন ইউপি সদস্য ছিদ্দিকুর রহমান। বীর মুক্তিযোদ্ধা হাবিব সরকার বলেন, ফতেবাপুর এলাকায় সম্প্রতি আমি কবরস্থান নির্মানের জন্য ৭শতাংশ জমি দান করেছি। এতে ক্ষিপ্ত হয়ে হামলাকারীরা আমাকে মারধর ও গালমন্দ করে । আমি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, বীর মুক্তিযোদ্ধা হাবিব সরকারের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *