কচুয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কচুয়া প্রতিনিধি :
কচুয়া উপজেলার তেগুরিয়া গ্রামে এক স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে রুবেল গাজী (২৪) নামের এক যুবককে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ। গত বুধবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে পরদিন বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলতাজতে প্রেরন করেন।
জানা গেছে, উপজেলার তেগুরিয়া গ্রামের নবীর হোসেন ওরফে নবুকার স্কুল পড়ুয়া কন্যাকে একই গ্রামের গাজী বাড়ির অধিবাসী শহীদ উল্যাহ গাজীর ছেলে রুবেল গাজী বিভিন্ন সময়ে উক্ত্যক্ত করে আসছে। পরে বুধবার বিকালে ওই স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ এনে ছাত্রীর মা হালিমা বেগম বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১২,তারিখ: ১৪.০৭.২০২১ ইং। এ নিয়ে স্থানীয় সমাজবাসী বুধবার রাতে বিষয়টি সমঝোতার চেষ্টায় বৈঠক বসলে ওই বৈঠক থেকেই মামলার প্রেক্ষিতে বুধবার রাতে কচুয়া থানার এসআই জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে রুবেল গাজীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত রুবেল গাজীর স্ত্রী ও সন্তান রয়েছে। রুবেল গাজী ষড়যন্ত্রের স্বীকার বলে তার পরিবার দাবি করছেন। এ ঘটনায় এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে।
এব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন মামলার সত্যতা স্বীকার করে বলেন, আসামী রুবেল গাজীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.