করোনায় চাঁদপুরের সাবেক জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমানের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলার সাবেক জেলা নির্বাচন কর্মকর্তা ও চট্টগ্রাম জেলার সিনিয়র জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার মারা গেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।
নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক (যুগ্ম সচিব) এসএম আসাদুজ্জামান আরজু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসের দায়িত্বে থাকা সিনিয়র জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান করোনায় (কোভিড-১৯) আক্রান্ত ছিলেন। ঢাকা শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এই নির্বাচনী কর্মকর্তা শুক্রবার রাত ২টার দিকে মারা যান। মরহুমের লাশ দাফনের জন্যে ইতিমধ্যে কুমিল্লার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তার মৃত্যুতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) গভীর শোক প্রকাশ করেছেন। সিইসি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এর আগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন নারায়ণগঞ্জের বন্দর থানার এক নির্বাচন কর্মকর্তা। এখন পর্যন্ত নির্বাচন কমিশনের শতাধিক কর্মকর্তা প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
উল্লেখ্য, আতাউর রহমান চাঁদপুরে দায়িত্বে থাকাকালীন বেশ সুনাম অর্জন করে গেছেন। অত্যন্ত সদালাপী ও সদা হাস্যোজ্জ্বল এ মানুষটি চাঁদপুরবাসীর মন জয় করে নিয়েছেন। দল-মত নির্বিশেষে তিনি সকলের প্রিয় একজন মানুষ ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.