করোনা : মতলবে রোগীদের নমুনা দ্রুত পৌঁছে দিতে দুটি গাড়ি দিলেন এমপি

মোশাররফ হোসেন তালুকদার :
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার সর্বসাধারনকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে এবং করেনা রোগীর নমুনা পরীক্ষার কার্যক্রম যেন বিলম্বিত না হয় সেজন্য এ দুর্যোগময় মুহুর্তে দৃষ্টান্ত মুলক কাজ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল। মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার covid-19 আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ ও জরুরী ভিত্তিতে চাঁদপুর সিভিল সার্জন অফিসে পৌছানোর জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দুটিতে জ্বালানীসহ দুটি গাড়ি এমপির ব্যক্তিগত উদ্যোগে ২৮ জুন রবিবার বিকালে প্রদান করা হয়।
মতলব দক্ষিণের গাড়িটি গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ কায়ছার আহমেদ হিমেল। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ও মেডিকেল অফিসারগন উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কায়ছার আহমেদ হিমেল বলেন, এ গাড়িটির কারণে রোগীর নমুনা পরীক্ষা এবং স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি পাবে। এ সেবা প্রদানের জন্য চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
এদিকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার করোনা রোগীদের নমুনা সংগ্রহ সরবরাহের জন্য গাড়ি পাওয়ায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *