কুমিল্লার রাজাপুরে বিনা পারিশ্রমিকে ধান কেটে দিল মইনীয়া যুব ফোরামের সদস্যরা

কামরুজ্জামান হারুন :

কুমিল্লায় বিনা পারিশ্রমিকে কৃষক আব্দুল মান্নানের পাকা ধান কেটে,মাড়াই করে, কৃষকের বাড়িতে পৌঁছে দিয়েছে মইনীয়া যুব ফোরামের সদস্যরা।
মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কেন্দ্রীয় সভাপতি, মইনীয়া যুব ফোরামের প্রতিষ্ঠাতা, সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজ ভান্ডারীর নির্দেশে শনিবার কুমিল্লা মহানগর মইনিয়া যুব ফোরাম সভাপতি হাবিবুর রহমান পায়েলের নেতৃত্বে কুমিল্লা রাজাপুর গ্ৰামের কৃষক আব্দুল মান্নানের ৪০ শতাংশ পাকা ধান কেটে দিয়েছে কুমিল্লা মহানগর মইনীয়া যুব ফোরামের সদস্যরা।


এ কাজে সহযোগীতা করেন কুমিল্লা মহানগর যুব ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক আবু নোমান ও আবুল কাসেম সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন রানা, কোষাধ্যক্ষ তৌকির আহাম্মদ ও রাকিব, শিক্ষা বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান, প্রচার সম্পাদক সাহাদাত হোসেন ও আলামিন সহ মহানগরের ২১জন সদস্য ।মইনীয়া যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা মহানগর যুব ফোরামের সভাপতি হাবিবুর রহমান পায়েল বলেন, মইনীয়া যুব ফোরাম কেন্দ্রীয় কমিটির নির্দেশ দিয়েছে কৃষকদের পাশে থাকতে। যে কোনো মানবিক সঙ্কটে সাধারণ মানুষের পাশে থাকতে।স্থানীয়দের মাধ্যমে খবর পাই শ্রমিক সংকটের কারণে কৃষক আব্দুল মান্নান তার জমির পাকা ধান কাটতে পারছে না।
কৃষক আব্দুল মান্নান জানান, প্রথমে আমি বিশ্বাসই করতে পারছিলাম না। পায়েল ভাই সহ তার সহকর্মীরা বিনা পারিশ্রমিকে আমার জমির ধান কেটে ঘরে তুলে দেবে।তারা ধান কেটে দেয়ায় আমার অন্যরকম আনন্দ লাগতেছে।
সেই সাথে আনন্দ ও উৎফুল্ল কন্ঠে মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন সৈয়দ সাইফুদ্দিন আহমেদ আলহাসানী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.