কোর্টস্টেশনে হুইল চেয়ারে বসা নারীর মৃত্যু, সন্ধেহ করোনা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের প্রান কেন্দ্রে অবস্থিত রেলওয়ে কোর্টষ্টেশনে হুইল চেয়ারে বসা অবস্থায় এক অজ্ঞাতনামা (৪০) বছরের হিন্দু নারীর মৃত্যু হয়েছে বলে রেলওয়ে থানার পুলিশ সূত্রে জানা গেছে।
ঘটনাটি ঘটেছে, সোমবার রাত অনুমান পৌনে ১১টায় রেলওয়ে কোর্টষ্টেশনের বিশ্রামাগার সংলগ্ন ফ্লাট ফরমে হুইল চেয়ারে। চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মুরাদ উল্লাহ্ বাহার,থানার সেকেন্ড অফিসার মো: কাউসার আহমেদ ও সঙ্গীয় পুলিশফোর্স রাতেই লাশটি উদ্বার করে চাঁদপুর রেলওয়ে থানায় নিয়ে যায়।
চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মুরাদ উল্লাহ্ বাহার কোর্টস্টেশন এলাকার হতদরিদ্র ও ব্যবসায়ীদের বরাত দিয়ে জানান, অজ্ঞাত নামা এ নারী দীর্ঘদিন যাবত এ এলাকায় হুইল চেয়ারে বসে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতো।
গত কয়েকদিন যাবত সে মারাত্বক ভাবে অসুস্থ্য হয়ে পড়ে। তবে কেউ তাকে চিকিৎসা করানোর জন্য হাসপাতালে পাঠায়নি। সে হুইল চেয়ারে বসা অবস্থায় সোমবার রাত অনুমান পৌনে ১১টায় সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ বিষয়ে রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৪,তারিখ-৩-৮-২০২১। চাঁদপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে নিহত মহিলার লাশের সুরুতহাল রিপোট শেষে তাকে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয় ময়না তদন্তের জন্য। এ ছাড়া পুলিশের পিবিআই সংস্থা এ অজ্ঞাত নামা নারীর ছবি, হাতের আঙ্গুলের ছাপ ও ফিঙ্গারের ছাপ সংগ্রহ করেছে। তারা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তার পরিচয়,নাম ও সন্ধান নিশ্চিত করার কাজ চালিয়ে যাচ্ছে। ওসি আরো জানান, লাশের ময়না তদন্ত শেষে এ নারীর লাশ আঞ্জুমানে খাদেমুল ইনসান সংস্থার কাছে পৌছে দেওয়া হবে লাশটি শেষ সমাহিত করার জন্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.