গন্ধর্ব্যপুর উত্তর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী সার্জেন (অবঃ) আবুল কাশেম আলী

শাখাওয়াত হোসেন শামীম :
আসন্ন ইউপি নির্বাচনে ৯ নং গন্ধর্ব্যপুর (উঃ) ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা, ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি, ইউনিয়ন উন্নয়ন কমিটির সদস্য (অবঃ) সেনা সার্জেন মোঃ আবুল কাশেম আলী বেপারী।
তিনি বলেন, যতোদিন বেঁচি থাকবো মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তী, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির দিকে নির্দেশনায় ৯নং গন্ধর্ব্যপুর (উঃ) ইউনিয়নের উন্নয়ণে নিজেকে নিয়োজিত রাখবো।
তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।
এছাড়া শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসাবে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছেন।
তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় ৯নং গন্ধর্ব্যপুর (উঃ) ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান।
নৌকার মনোনয়ন প্রত্যাশী (অবঃ) সেনা সার্জেন মোঃ আবুল কাশেম আলী বেপারী জানান, ইউপি নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে আগ্রহী।
বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে ‘গ্রাম হবে শহর’ স্বপ্নপূরণে কাজ করতে নৌকার মনোনয়ন প্রত্যাশী (অবঃ) সেনা সার্জেন মোঃ আবুল কাশেম আলী বেপারী।
আমি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।
উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।’
তিনি আরো জানান, মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল, বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর।এছাড়া সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা সহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে বাংলাদেশের মমতাময়ী মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া ও সহযোগীতা কামনা করছি।
৯নং গন্ধর্ব্যপুর (উঃ) ইউনিয়নবাসীর পাশে ছিলাম। তাদের সেবা করার চেষ্টা করেছি। এখনো তাদের সেবা করে যাচ্ছি। ইউনিয়নের সাধারণ মানুষদের দীর্ঘ দিন ধরে সাহায্য সহযোগীতা করে তাদের পাশে আগামীদিনও থাকবো ইনশাআল্লাহ ।
করোনা কালে অনেক পরিবারকে সহযোগীতা করেছিলেন। আমি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।
কখনো পদপদবী বা নেতৃত্বের লোভ করিনি। মানুষকে ভালোবেসেছি। মানুষের ভালোবাসা পেয়েছি। এটাই যথেষ্ট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *