চাঁদপুরে জব্দকৃত ৩ শতাধিক সিএনজি-অটোরিক্সা ছেড়ে দেয়া হয়েছে

নির্দেশনা অমান্য করে বের হলেই আইনগত ব্যবস্থা : টিআই জহিরুল

আশিক বিন রহিম :
চাঁদপুরে লকডাউন চলাকালীন সময়ে সরকারের নির্দেশনা অমান্য করায় গত ১ সপ্তাহে ৩৩১টি সিএনজি অটোরিকশা জব্দ করেছে ট্রাফিক পুলিশ। এই বিপুল সংখ্যক সিএনজি-অটো রিকশাগুলো চাঁদপুর স্টেডিয়ামে রাখা হয়।

অবশেষে শর্তসাপেক্ষে জরিমানা ছাড়া সিএনজি অটোরিক্সাগুলো মালিকপক্ষকে বুঝিয়ে দেওয়া হয়। ৮ জুলাই বৃহস্পতিবা চাঁদপুরের ট্রাফিক ইনচার্জ (প্রশাসন) জহিরুল ইসলাম জব্দকৃত সিএনজি অটোরিক্সাগুলো মারকিং কালিতে চিহ্ন দিয়ে মালিকপক্ষের কাছে বুঝিয়ে দেন।

এসময় চাঁদপুর সদর ট্রাফিক ইন্সপেক্টর মোঃ আজাদ সহ ট্রাফিকের অনন্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় চাঁদপুর স্টেডিয়াম গেটের সামনে গাড়ি নেওয়ার জন্য চালক ও মালিকদের প্রচন্ড ভিড় লক্ষ করা গেছে।

ট্রাফিক ইনচার্জ জহিরুল ইসলাম জানান, লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে যারা যাত্রী পরিবহন করেছে তাদের সিএনজি-অটোরিকশা গুলো জব্দ করে রাখা হয়। গাড়িগুলোর ব্যাটারি নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে শর্তসাপেক্ষে জরিমানা ছাড়া ছেড়ে দেওয়া হয়েছে। তবে মার্কিন কালি দিয়ে দাগ লাগিয়ে চিহ্নিত করা হয়েছে যাতে করে পরবর্তীতে সেগুলো রাস্তায় নামলে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *