চাঁদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাত সর্দার আটক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ একাধিক ডাকাতি মামলার আসামি খোকন গাজী (৫২) কে আটক করেছে পুলিশ। ২৯ মে শনিবার দিনগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ইচলী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। অভিযান পরিচালনা করেন মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহমেদ সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে দুটি দেশ ও রামদাসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে।
এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ জানান, সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইচুলী ঢালীর ঘাট এলাকার মৃত সাদেক ঢালীর ছেলে মোঃ খোকন গাজীর বিরুদ্ধে ২০১৯ সালের জুলাই সিলেট মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় ২টি। ২০১১ সালের ১১ ডিসেম্বর মৌলভীবাজার সদর থানায় ১টি এবং ২০১৮ সালের ১৮ নভেম্বর চাঁদপুর হাজীগঞ্জ থানায় ১টি সহ তার বিরুদ্ধে মোট ৪টি ডাকাতি মামলা রয়েছে। আসামির বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটকের বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় ১টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
পুলিশ মিডিয়া সেল জানায়, রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় যে উক্ত আসামীর বিরুদ্ধে মৌলভীবাজার এর শ্রীমঙ্গল থানার এফ আই আর নং-৯/১৮৭, তারিখ- ০৪ জুলাই, ২০১৯; জি আর নং-১৮৭, তারিখ- ০৪ জুলাই, ২০১৯; সময়- ১২.৩০টা, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত , মৌলভীবাজার এর শ্রীমঙ্গল থানার এফ আই আর নং-১০/১৮৮, তারিখ- ০৪ জুলাই, ২০১৯; জি আর নং-১৮৮, তারিখ- ০৪ জুলাই, ২০১৯; সময়- ১২.৩০টা, ধারা- ১৯(ভ)/১৯-ধ ১৮৭৮ সালের অস্ত্র আইন; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত ও চাঁদপুর এর হাজীগঞ্জ থানার এফ আই আর নং-২৭/৩২০, তারিখ- ১৮ নভে, ২০১৮; সময়- ২০.৪০ টা, ধারা- ৩৯৫/৩৯৭/৪১২ পেনাল কোড-১৮৬০; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত এবং মৌলভীবাজার এর মৌলভীবাজার সদর থানার এফ আই আর নং-১৬/৩৭০, তারিখ- ১১ ডিসে, ২০১১; সময়- ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০; এই মামলায় সে তদন্তে অভিযুক্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *