চাঁদপুরে নতুন আঙ্গিকে বাজাজ মোটরসাইকেলের শোরুম উদ্বোধন

আশিক বিন রহিম :
চাঁদপুরে বৃহৎ পরিসরে বিশ্বের অন্যতম জনপ্রিয় উত্তরা মোটরস লিমিটেড এর বাজাজ মোটরসাইকেলের শো-রুম উদ্বোধন করা হয়েছে। ২৭ জুলাই সোমবার দুপুরে শহরের ওয়ারল্যাছ মোড়ে উৎসব মূখর আয়োজনে ঝীল মটরসে শো-রুমটি শুভ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে সকালে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দুপুরে ফিতা কেটে শো-রুমটির অনুষ্ঠানিক উদ্বোধন করেন উত্তরা মোটরসের শাখা প্রধান এমএ লতিফ।
চাঁদপুরে বাজাজ মোটরসাইকেলের শোরুমটির ডিলার ও ঝীল মোটরসের স্বত্ত্বাধিকারী রোটারীয়ান মো. মাসুদ আখন্দের সার্বিক পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, উত্তরা মোটরসের নির্বাহী অফিসার মোঃ তোফায়েল খান, শান্তুনু চৌধুরী, সাইফুল ইসলাম, হিসাব রক্ষক কর্মকতা মোঃ মোস্তাফিজুর রহমান, ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ।
এর আগে সকালে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, পৌর কাউন্সিলর আলমগীর গাজী, সমাজসেবক অ্যাড. আলমগীর হোসেন, মার্কেটের মালিক আফজাল হোসাইন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডব্লিউ রহমান জুট মিল জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা বশির উল্লাহ, মিলাদ পরিচালনা করেন আদালতপাড়া জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা ইসমাইল হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *