চাঁদপুরে পিকআপ ভ্যানের চাপায় শিশু নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে পিকাপভ্যানের চাপায় সোহাগ (৪) শিশু পথচারী ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় পিকাপভ্যানের ঘাতক চালক রাব্বি (২২) কে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
১৬ এপ্রিল শনিবার বিকেলে পুরানবাজার এলাকার মেরকাটিজ রোডের গাজীবাড়ি কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনাস্থলে শত শত এলাকাবাসী ঘাতক পিকাপভ্যানের চালকের বিচারে দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুরানবাজার পুলিশ ফাড়ির পুলিশ বিক্ষুব্দকারীদের বিচারের আশ্বাস দিয়ে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শী খোরশেদ আলম জানান, নিহত শিশু সোহাগ পুরানবাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাশ ওয়ানে পরে। ঘটনার সময় শিশুটি প্রাইভেট পরে বাসায় ফিরছিলো। রাস্তা পারাপারের সময় বাজার থেকে মালামাল লোড করে ফরিদগঞ্জ চান্দ্রা যাওয়ার সময় দ্রুত গতিতে পিকাপভ্যানটি শিশু সোহাগকে চাপা দেয়। ঘটনাস্থলে মাথার মগজ বেরিয়ে শিশুটি মারা যায়।
পুরানবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ সোহেল মাহমুদ জানান, ঘটনাস্থল থেকে আহত অবস্থায় চালক রাব্বিকে আটক করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। অভিযোগের ভিত্তিতে পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.