চাঁদপুরে বিল থেকে বৃদ্ধের গলাকেটা লাশ উদ্ধার

আশিক বিন রহীম :
চাঁদপুরে বিলে মাছ ধরতে গিয়ে মোঃ মজিবুর রহমান মজু খাঁ (৬০) নামে এক ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। মঙ্গলবার (২২ জুন) রাতে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাখরপুর বিল থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কে বা কারা ওই ব্যক্তিকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
মজু খাঁ চান্দ্রা ইউনিয়ন ১নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের মৃত অলিউল্লা খাঁর পুত্র। পেশায় তিনি মুদি দোকানের ব্যবসা ছিলেন। নিহতের ৪ ছেলে দুই মেয়ে রয়েছে।
স্থানীয় বাসিন্দা ও নিহত ব্যক্তির স্বজনেরা জানায়, মঙ্গলবার বিকেলে মজিবুর রহমান মজু খাঁ বাড়ির পাশে বিলের ভিতর মাছ ধরার চাঁই পাততে গিয়ে নিঁখোজ হয়। বেলা গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও বাড়ি ফিরে না আসায় স্ত্রীসহ স্বজনরা খুঁজতে সেই বিলের মধ্য যায়। গিয়ে দেখেন গলা কাটা অবস্থায় তার মৃতদেহ পড়ে রয়েছে।
এই হত্যাকাণ্ডের বিষয়ে স্বজনরা কিছুই বলতে পারছেনা। তবে তারা ধারনা করছেন পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীকে জানালে তিনি চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান।
পরে রাত ৯ টার দিকে ইউপি চেয়ারম্যান ও চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ, ওসি তদন্ত সুজন কান্তি বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মরহেদ উদ্ধার করেন।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায়নি। আমরা মরদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এ ব্যাপারে তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজে বের করা হবে। পরিবারের পক্ষ থেকে মজু খাঁ হত্যাকাণ্ড নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

শেয়ার করুন

Leave a Reply