চাঁদপুরে মাদকসহ চিহ্নিত ৩ মাদক কারবারি গ্রেফতার

আশিক বিন রহিম :
চাঁদপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রেডিং টিমের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ চিহ্নত ৩ মাদক কারবারি গ্রেফতার করা হয়েছে। ১৯ আগস্ট বুধবার পৃৃথক অভিযানে শহরের বিষ্ণদী মাদ্রাসা রোড ও শপথচত্তর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, ওই এলাকার মোঃ দুলাল হোসেন(৩৩), মোঃ মোহন(১৯) ও মোঃ মাহমুদুল হাসান শুভ্র (৩৮)। এসময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল, ১শ’ ৫পিছ ইয়াবা ও ১কেজি জব্দ করা হয়েছে। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মু্ল্য ২ লক্ষ টাকা।
জানা যায়, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহকারী পরিচালক একেএম দিদারুল আলমের নের্তৃত্বে মাদকদ্রব্যের গঠিত রেডিং টীমসহ বুধবার সকাল সাড়ে ৬টায় বিষ্ণদী মাদ্রাসা রোডে অভিযান চালানো হয়।
এসময় চাঁদপুরর চিহ্নিত মাদক কারবারি মো. দুলাল হোসেন ও মোঃ মোহনকে ৫০ বোতল ফেনসিডিল এবং ১শ’৫ পিস ইয়াবাসহ গ্রফতার করা হয়। পরে তাদের তথ্য মতে ইলিশ চত্তর এলাকা থেকে অপর মাদক কারবারি মো. মাহমুদুল হাসান শুভ্র কে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তররর পরিদর্শক মোঃ মজিবুর রহমান এবং উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় পৃথক দৃটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *