চাঁদপুরে হরিজন ও বেদে সম্প্রদায়ের ২২০ জনকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান

মাননীয় প্রধানমন্ত্রী চান দেশের একজন লোকও কষ্টে থাকবে না : জেলা প্রশাসক
নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনাকালীন সময়ে আমাদের পিছিয়ে পড়া জনগোষ্ঠী একটু ভাল থাকে, খেয়ে পড়ে থাকতে পারে, তাদের জন্য খাদ্যের অভাব না হয় এজন্য তিনি এই সহায়তা দিয়েছেন। আমরা খুঁজে খুঁজে বের করছি যারা কষ্টে আছে, পিছিয়ে এবং অনেক সময় বলতে পারে না কষ্টে থাকে। তাদেরকে আমরা চিহ্নিত করে সামনে এনে সহযোগিতা করছি। এটি আমাদের প্রধানমন্ত্রীর নির্দেশ। আমরা তাঁর নির্দেশনা বাস্তবায়ন করছি প্রতিটি জেলায়। আপনাদের এই সহায়তা দুর্যোগ মন্ত্রণালয় থেকে এসেছে। এতে চাল, ডাল, তেলসহ প্রায় সাড়ে ১৬ কেজি খাদ্য সহায়তা আছে।
বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় চাঁদপুর স্টেডিয়াম ১০০ জন হরিজন সম্প্রদায় ও ১২০জন বেদে সম্প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) বিতরণ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় দিয়ে দিব। যারা নিম্ন আয়ের আছেন, তারা এই সাহায্য পান। আমরা বিরতণের জন্য এসব সহায়তা উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের মাধ্যমে দিচ্ছি। যাতে করে প্রান্তিক লোকজন এসব সহায়তা পান। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীও চান দেশের একজন লোকও না খেয়ে ও কষ্টে থাকবে না। আমরা প্রধানমন্ত্রীর সেই প্রত্যাশা পূরণে কাজ করছি এবং আজকের এই আয়োজন করা হয়েছে।
চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিম নেতা ওমর ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রজত শুভ্র সরকার ও হরিজন সম্প্রদায়ের সভাপতি আকাশ। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি মঞ্জুরুল মোর্শেদসহ স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.