চাঁদপুরে ৬ কোটি টাকা মূল্যের জাল জব্দ, ২৬ জেলে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের পদ্মা ও মেঘনা নদীতে ইলিশ শিকারের অপরাধে ২৬ জন জেলেকে গ্রেফতার করেছে নৌপুলিশ। এ সময় প্রায় ৬ কোটি ৩২ লাখ টাকা মূল্যের ২১ লাখ ৯ হাজার মিটার জাল জব্দ করা হয়। ৯ অক্টোবর শনিবার বিকেলে এ তথ্য জানান নৌপুলিশ চাঁদপুর অঞ্চলের এসপি মোহাম্মদ কামরুজজ্জামান।
তিনি জানান, চাঁদপুর সদরের রাজরাজেশ্বর ও তার আশপাশের পদ্মা ও মেঘনা নদীর বেশকিছু এলাকায় সাঁড়াশি অভিযান চালানো হয়। শুক্রবার দিনগত মধ্যরাত থেকে শনিবার বিকেল পর্যন্ত অভিযানে মোট ২৬ জন জেলে গ্রেফতার করা হয়। এ সময় বিপুল পরিমাণ জালসহ ৮টি নৌকা, এবং ৭৫ কেজি ইলিশ জব্দ করা হয়।
আটক জেলেরা হলেন : মো. ওসমান গনি, মো. সুজন, মো. ফাহিম, মো. কালু মিয়া, আ. কুদ্দুস আলী, মো. ইসমাইল, মো. ইউসুফ প্রধানিয়া, মো. মকবুল হোসেন প্রধানিয়া, মো. ফয়সাল প্রধানিয়া, মো. রাসেল প্রধানিয়া, মো. সাদ্দাম হোসেন, মো. এনামুল মোল্লা, মো. কুদ্দুস আলী সরদার, মো. আইমুর আলী, ইয়াকুব গাজী, মো. এমরান দর্জি, মো. রমেছ আলী, মো. গোলাম হোসেন, মো. ফারুক ও মো. সিদ্দিক আলী।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৮টি মামলা দায়ের করে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান নৌপুলিশের এই কর্মকর্তা।
অভিযানে উপস্থিত ছিলেন নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য্যসহ অন্যান্য কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *