চাঁদপুর জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা পুলিশের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বাবুরহাট পুলিশ লাইনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রশাসনিক, বিচারক বিভাগ ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, শিক্ষাবিদ, আইনজীবী, চিকিৎসক, সাংবাদিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
ইফতার ও দোয়া মহফিলে আমন্ত্রিত অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। তিনি তাঁর বক্তব্যে বলেন, রমজান মাস মুসলমানদের সিয়াম সাধানার মাস। এ মাসে মুসলমানরা আত্মশুদ্ধির মাধ্যমে নিজেদের পবিত্র করে তোলে। আসুন এই পবিত্র রমজানে আমরা আত্মশুদ্ধির মাধ্যমে শপথ নেই যে চাঁদপুর জেলাকে একটি সুন্দর জেলা হিসেবে গড়ে তুলবো।
পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার) এর সভাপতিত্বে অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভিসি ডা. মো. নাছিম আখতার, চাঁদপুর সিজেএম মুহাম্মদ সামছুল ইসলাম, চাঁদপুর নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান, র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার মো. সাকিব হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহামেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, সিভিল সার্জন ডা. শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. মিজানুর রহমান, চাঁদপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ ওয়াদুদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন প্রমুখ।
দৈনিক সুদীপ্ত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এম আর ইসলাম বাবুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের নারী ও শিশু জজ জান্নাতুল ফেরদৌস চৌধুরী, চাঁদপুর পিবিআই পুলিশ সুপার খন্দকার নূর রেজওয়ান পারভীন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ আসম মাহবুবুল আলম হানিফ, শাহরাস্তি পৌরসভার মেয়র আলহাজ আব্দুল লতিফ গাজী, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ডাঃ এ এস এম সহিদ উল্লাহ, সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন ,জেলা শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটির সদস্য শহীদ পাটোয়ারী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, অনন্যা নাট্য গোষ্ঠীর সাধারণ সম্পাদক মৃণাল সরকার, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক কে এম মাসুদ, সার ও বীজ ডিলার মোঃ আলমগীর হোসেন পাটওয়ারী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশীদসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌর প্রশাসন ও জেলা বিভিন্ন রাজনীতিক, সাংবাদিক, ব্যবসায়ী, কমিউনিটি পুলিশিং কর্মকর্তা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুলিশ লাইন জামে মসজিদের ইমাম ও খতিব মো. জয়নাল আবেদীন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.