চাঁদপুর জেলা বিএনপি কার্যালয় এখন করোনা হেল্প সেন্টার

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়কে করোনা হেল্প সেন্টার করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) ভাচুয়ালি তা উদ্বোধন করেন দলের শীর্ষ নেতৃবৃন্দ।
এ বিষয়ে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুব আনোয়ার বাবলু জানিয়েছেন, করোনা আক্রান্তদের চিকিৎসার্থে এবং করোনা সংক্রমণরোধে পার্টি অফিস থেকে অক্সিজেন, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দেয়া হবে। কারো প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করলে আমরা দিব।
এদিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও দলটির করোনাভাইরাস সংক্রমণ পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু জানিয়েছেন, ইতোমধ্যে দলের ৪৫টি জেলা কার্যালয়ে হেল্প সেন্টার খোলা হয়েছে।
শুক্রবার (১৬ জুলাই) এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কথা জানান ইকবাল হাসান মাহমুদ। সংবাদ সম্মেলনের পর চট্টগ্রাম, ময়মনসিংহ, কুমিল্লা, ফরিদপুর, ঝালকাঠি, সুনামগঞ্জ, চাঁদপুর, নরসিংদী ও গোপালগঞ্জে দলীয় কার্যালয়ের করোনা হেলপ সেন্টারের উদ্বোধন করা হয়।

ইকবাল হাসান বলেন, ‘আমরা প্রতিটি জেলায় দলের কার্যালয়ে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস অ্যাসোসিয়েশন-ড্যাবের সহযোগিতায় করোনা হেল্প সেন্টার খুলেছি। এ পর্যন্ত আমরা ৪৫টি জেলায় সেন্টার খুলেছি। আজ ময়মনসিংহ উত্তর-দক্ষিণ, চট্টগ্রাম উত্তর-দক্ষিণ, ফরিদপুর, চাঁদপুর, কুমিল্লা, সুনামগঞ্জ, ঝালকাঠি, নরসিংদী, গোপালগঞ্জে হেলথ সেন্টারের উদ্বোধন করবো। সব মিলিয়ে আমাদের ৫৩টি হয়ে যাবে।’
ইকবাল হাসান আশা করেন, ঈদের আগেই বাকি জেলাগুলোতে হেলথ সেন্টারের কাজ শেষ হবে।
হেলথ সেন্টারগুলো থেকে অ্যাম্বুলেন্স সেবা, বাসায় বাসায় অক্সিজেন পৌঁছানোর ব্যবস্থা থাকবে বলে জানান ইকবাল হাসান। তিনি বলেন, ‘বিভিন্ন অ্যাপসের মাধ্যমে জনগণ স্বাস্থ্য-চিকিৎসা সেবা, ওষুধ সরবরাহসহ বিভিন্ন সেবা পাবেন।’

শেয়ার করুন

Leave a Reply