চাঁদপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

চাঁদপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির নতুন কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।
বস্ত্র ব্যবসায়ী সমিতির নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি হচ্ছে- সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সিনিয়র সহসভাপতি মো. জাহাঙ্গীর আলম, সহসভাপতি মো. আব্দুল মোতালেব, বাবু বাদল সাহা, মো. বাবার, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সুমন, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম লিমন, কোষাধ্যক্ষ শাহ আলম খান, সহ-কোষাধ্যক্ষ সোহেল বকাউল, দপ্তর সম্পাদক মো. জিয়াউল কাজল, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক শাহ জালাল, সম্মানিত সদস্য বাবু অর্জন সাহা, মো. মহিন উদ্দিন ও আনোয়ার হোসেন দুলাল।

২৬ ফেব্রæয়ারি সমিতির বার্ষিক সাধারণ সভায় ৫ সদস্যের নির্বাচনী সমঝোতা কমিটিকে দায়িত্ব দেয়া হয় নতুন কার্যকরী পরিষদ গঠনের জন্য। তারা সবাই মিলিত হয়ে সর্বসম্মতভাবে ২০২১ থেকে ২০২৩ সালের ফেব্রæয়ারি পর্যন্ত ২ বছর মেয়াদে দায়িত্ব পালনের জন্য এ কমিটি অনুমোদন করা হয়। কমিটি অনুমোদন করেন সমঝোতা কমিটির আহŸায়ক তালেব ঢালী, সদস্য সচিব তাজুল ইসলাম, সদস্য সফিকুল ইসলাম, মোশারফ মাল, আলমগীর খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *