চাঁদপুর সদরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন কল্যাণপুর

এই খেলার মধ্য দিয়ে ছেলে মেয়েরা জাতির পিতার আদর্শ ধারন করে নিজেকে যোগ্য হিসাবে গড়ে তুলতে পারবে : আব্দুল্লাহ আল মাহমুদ জামান
নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা ক্রীড়া অফিসের সার্বিক তত্ত্বাবধানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) চাঁদপুর সদর উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে ৩নং কল্যাণপুর ইউনিয়ন।
সোমবার (৩১ মে) বিকেল সাড়ে ৪টায় বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নকে (৫-১) গোলে পরাজিত করে কল্যাণপুর ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার পাশাপাশি জেলা পর্যায়ে খেলার সুযোগ অর্জন করল।
এদিন খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের উপপরিচালক (উপসচিব) ও দায়িত্ব প্রাপ্তবনঅতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি তার বক্তব্যে বলেন, ফুটবল সারা পৃথিবীব্যাপীই একটি জনপ্রিয় খেলা। এই খেলার মধ্য দিয়ে ছেলে মেয়েরা জাতির পিতার আদর্শ ধারন করে নিজেকে যোগ্য হিসাবে গড়ে তুলতে পারবে।
সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি তার বক্তব্যে বলেন, আজকের ক’ দিনের খেলা অনেক সুন্দর হয়েছে। এই তৃণমূলের খেলোযাড় থেকেই নামকরা খেলোড়ার তৈরি হবে। সভাপতির ভাষনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এই আয়োজনে সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, সবার সহযোগিতা ছিলো বলেই এই টুর্নামেন্ট আমরা সফল করতে পেরেছি। পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন, হানারচর ইউনিয়ন পরিষদের সচিব এম এ কুদ্দুস রোকন।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, বাবুরহাট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ, অধ্যাপক মোশাররেফ হোসেন, সদর উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা হেলাল চৌধুরী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হারুনুর রশিদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তপন চন্দ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন কল্যাণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী, রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, লক্ষীপুর মডেল ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আলমগীর হোসেন, ইউপি সদস্য হারুনুর রশিদ, আলহাজ্ব দুলাল বেপারী, মোঃ জহির হাওলাদার, মোঃ ফারুক মাঝি, শেখ মনির হোসেন ও শফিকুর রহমান, হাবিবুর রহমান টিটু, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হোসনে আরা বেগম বিউটি, সিমা আক্তার, হাসিনা আক্তার প্রমুখ। খেলা পরিচালনা করেন মাসুদুর রহমান মাসুম, ওয়াহিদুল ইসলাম লাভু, নূরে আলম নয়ন ও ইমরান হোসেন রানা।
আজ ১লা জুন সকাল ৯টায় চাঁদপুর স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হবে। ঢাকা থেকে ভিডিও কলের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে টুর্ণামেন্টের উদ্বোধন করবেন, বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাক্তার দীপু মনি এমপি। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দিতা করবে শাহরাস্তি উপজেলা বনাম ফরিদগঞ্জ উপজেলা। জেলা পর্যায়ের এই টুর্নামেন্ট ৯টি দল অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *