জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর পৌর এলাকায় বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া

আশিক বিন রহিম :
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চাঁদপুর পৌর এলাকায় বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর- ৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনির নিদের্শে জেলা ও পৌর যুবলীগের উদ্যোগে ১৪ আগস্ট শুক্রবার বাদ জুমা মসজিদগুলোতে এই দোয়া ও মিলাম অনু্ষ্িঠত হয়।
চাঁদপুর পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগে উদ্যোগে পুরানবাজার ঐতিহাসিক জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজাতে পরিচালনা করেন মসজিদের খতিব মুফতি ইব্রাহিম খলিল। এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আছলাম গাজি, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক মাঝি, সাংগঠনিক সম্পাদক কামাল ঢালী, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক বেপারী, সদস্য হাবিব বেপারীসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
একই সময় বাদ জুম্মা ২নং ওয়াের্ড যুবলীগ পক্ষ থেকে নুরিয়া জামে মসজিদে দোয়া ও মিলাদ অনু্ষ্িঠত হয়। এসময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবার সহ সকল নিহতের রুহের মাগফেরাত কমনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মসজিদের খতিব হাফেজ নজরুল ইসলাম। ২নং ওয়াের্ড যুবলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম হাওলাদারের আয়োজনে দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, ওয়ার্ড যুবদলের নেতা রুলেল হাওলাদার, আমির হোসেন হাওলাদার, কালু হাওলাদার, সোলেমানসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *