নির্বাচনী ইশতেহার অক্ষরে অক্ষরে পালন করব : জিল্লুর রহমান জুয়েল

নিজস্ব প্রতিবেদক :
নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন, আমার নির্বাচনী ইশতেহারের প্রতি আস্থা ছিল বলেই ভোটাররা অবিস্মরণীয় এক বিজয়ের মধ্য দিয়ে আমাকে পৌরসভার মেয়র নির্বাচিত করেছেন। নির্বাচনের ইশতেহার এর প্রতিটি ওয়াদা আমি অক্ষরে অক্ষরে পালন করব।
গতকাল চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদের শপথ অনুষ্ঠানে এ কথাগুলো বলেন তিনি।
নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল তার বক্তব্যের শুরুতেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধ এবং ভাষা আন্দোলনের শহীদ বীরসহ সকল প্রগতিশীল আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা করেন।
গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা, মাননীয় শিক্ষা মন্ত্রী র প্রতি আজীবন কৃতজ্ঞতা জানান। ডাক্তার জে আর ওয়াদুদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের প্রতি, চাঁদপুর জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অংগসহযোগী সংগঠন, সাংস্কৃতিক, সামিজক সংগঠন, সর্বোপরি চাঁদপুর পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। পরিচ্ছন্ন ও সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য জেলা প্রশাসন ও পুলিশের প্রতিও কৃতজ্ঞতা জানান।
সাবেক এই ছাত্রনেতা বলেন, ভোটের আগে আমি পৌরবাসীকে শুধুমাত্র একটি কথাই বলেছিলাম যে, আপনারা আমার জন্য কষ্ট করে একটা দিন ভোটকেন্দ্রে যাবেন, আমি আমার সারাটা জীবন আপনাদের দিবো। ভোটাররা আমার কথা রেখে ভোট কেন্দ্রে গিয়েছেন। এইজন্য আমি তাদের প্রতি আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপুসহ রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.