ফরিদগঞ্জে বৃদ্ধাকে নিজের ঘরে গলাকেটে হত্যা

জাকির হোসেন সাঈদ :
ফরিদগঞ্জে অঞ্জু রাণী (৬৫) নামে এক বৃদ্ধাকে নিজ বসত ঘরে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর দুর্বৃত্তরা ঘরের বাইরে তালা মেরে দেয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আজাদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
সংবাদ পেয়ে মঙ্গলবার (২১ জুলাই) রাতে থানা পুলিশ লাশ উদ্ধার করে। উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া গ্রামের ধোপা বাড়িতে এ  ঘটনা ঘটে। পরে নিহতের ভাই অমর কৃষ্ণদাস বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।
স্থানীয় লোকজন জানায়, খাজুরিয়া গ্রামের ধোপা বাড়ির প্রয়াত ইন্দ্রজিৎ দাসের বিধবা স্ত্রী অঞ্জু রানী দাসের ছোট বোন পূর্ণিমা ও বোনের জামাতা খোকন লক্ষ্মীপুর থেকে নিহতের বাড়িতে বেড়াতে এসে ঘরের দরজায় তালা মারা দেখতে পান। কোথায় গেছে এই বিষয়ে আশপাশের লোকজনের কাছে জানতে পারেন গত সোমবার দুপুরের পর থেকে ঘরের দরজা বন্ধ তারা দেখতে পায়। পরে ঘরের জানালা দিয়ে উঁকি দিয়ে ঘরের ভিতরে মেঝে অঞ্জলীর রক্তাক্ত মৃতদেহ দেখতে পান। ধারণা করা হচ্ছে, সোমবার দুপুরের পর থেকে মঙ্গলবার দুপুরের মধ্যে এ ঘটনাটি ঘটায় দুর্বত্তরা।
নিহতের ভাই অমর কৃষ্ণদাস জানান, প্রায় এক বছর পুর্বে তার বোন অঞ্জলীর স্বামী ইন্দ্রজিৎ মারা যায়। এক মাত্র ছেলে আশীষ দাস দেশ কুয়েত প্রবাসী।
সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিবসহ পুলিশ ফোর্স রাতে ঘটনাস্থলে যান। পরে চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আফজাল হোসেনকে জানালে বিষয়টি স্পর্শকাতর মনে হওয়ায় পিবিআই ও সিআইডিকে অবহিত করে। পরে তারা ঘটনাস্থলে ছুটে এসে অপরাধের আলামত সংগ্রহ করেন। পরে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে।
ওসি আব্দুর রকিব জানান, আমরা খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এখনো কোন রহস্য উদঘাটিত হয়নি।
তিনি জানান, তিনি বাড়িতে একই থাকতেন। গত ২০ জুলাই সকাল ১০টায় সর্বশেষ তিনি তার ভগ্নিপতির সাথে মোবাইলে কথা বলেন। ২১ জুলাই সন্ধ্যার দিকে তার ভগ্নিপতি এসে ঘরে তালা মারা দেখে। পরে আশপাশে খবর নেয়। পরবর্তীতে জানালা দেখে তার মরদেহ মেঝেতে পড়ে আছে। ধারণা করা হচ্ছে, ২০ জুলাই দিনের কোন সময়ে তাকে হত্যা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *